শেষমেশ বিএনপি নির্বাচনে আসবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। রোববার (১৯ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলের চৌধুরী বাড়ী এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। 

শামীম ওসমান বলেন, ওরা জ্বালাও-পোড়াও করছে। তরুণ ছেলেগুলোকে এসবে মাঠে নামিয়ে তাদের ভবিষ্যৎ নষ্ট করছে। তবে শেষমেশ বিএনপি নির্বাচনে আসবে না। 

তিনি বলেন, ওরা বাংলাদেশকে একটা কলোনি বানাতে চায়। এটা হবে না যতদিন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা একজন হিমালয় পর্বত। তিনি সাচ্চা মুসলমান। তিনি ফিলিস্তিনের ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি জাতীয় শোক ঘোষণা করেছেন, আমেরিকান অ্যাম্বাসির পতাকাও অর্ধনমিত রাখতে হয়েছে। আমেরিকা ফিলিস্তিন ইস্যুতে কথা বলে না কেন। ফখরুল ফিলিস্তিন ইস্যুতে তারেক রহমানকে বলল আমাদের প্রতিবাদ করা উচিত। তখন তারেক রহমান বলেছে ফখরুল সাহেব চুপ থাকেন। কেন, কারণ ওদের বিদেশি প্রভুরা রাগ করবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আমাকে মানুষের ঘরে যাওয়ার সুযোগ করে দিয়েন। এতো মানুষ আমার ভালো লাগে না। আমি মানুষের মনের ভেতর জায়গা করতে চাই।  আমাদের দলেও খারাপ লোক আছে। এবার আর কাউকে ছাড় দেব না। আমি আল্লাহর ঘরে গিয়ে ওয়াদা করেছি চেষ্টা করব। তবে আমি একা পারব না। আপনাদের সকলকে নিয়ে ভালো মানুষগুলোকে নিয়ে মাদকের সমস্যা নির্মূল করতে চাই।

তিনি বলেন, আমাকে হয়তো মারার চেষ্টা করছে। শামীম ওসমান মৃত্যুকে ভয় করে না। আমরা তো ১৬ জুন মারা গেছি। সুতরাং এ সকল খারাপ কাজ যারা করে তারা আর ছাড় পাবে না। শেখ হাসিনা কত কঠোর হতে পারেন, আমরা কত কঠোর হতে পারি সেটা ৭ তারিখের পর দেখবেন।

স্থানীয় কাউন্সিলর রুহুল আমীন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম,  সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সহসভাপতি রিয়াজ উদ্দিন, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু প্রমুখ৷

আরএআর