গাজীপুর মহানগরের ধীরাশ্রম দাখিনখান এলাকায় নাটোরগামী একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার (১১ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ থেকে লোহাভর্তি একটি ট্রাক নাটোর যাচ্ছিল। ট্রাকটি গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা ঢিল ছুড়ে ট্রাকটি থামান। পরে দুর্বৃত্তরা পেট্রল ঢেলে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে গাজীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুর রশিদ জানান, ট্রাকে আগুনের ঘটনায় সদর থানা পুলিশ ঘটনাস্থলে যায়, এলাকাবাসী ও আইনশৃঙ্খলা বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনেন। এখন ট্রাকটি রাস্তার পাশে রয়েছে। চালক দ্রুত নেমে যাওয়ায় দুর্ঘটনা ঘটেনি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহম্মেদ বলেন, একটি চলন্ত ট্রাক প্রথমে ঢিল ছোড়ে। পরে দুর্বৃত্তরা পেট্রল ঢেলে ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলের আশপাশে সিসি টিভি ফুটেজ আছে। সেগুলো যাচাই-বাছাই করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

শিহাব খান/এএএ