জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার বলেছেন, বিএনপিকে শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি দিয়েছে সরকার। অনুমতি নিয়ে প্রধান বিচারপতির বাড়িতে তারা হামলা করেছে। এছাড়াও তারা জ্বালাও পোড়াও করেছে। তারাই আবার হরতাল দিয়েছে। বিএনপির হরতাল মানুষ প্রত্যাখ্যান করবে।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় নোয়াখালীর সেনবাগে জাসদের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিরীন আখতার আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে স্বাধীনতাবিরোধীদের অস্বাভাবিক সরকার কায়েমের ষড়যন্ত্র ঠেকাতে জাতীয় সমাজতান্ত্রিক দল ঐক্যবদ্ধ। কোনোভাবেই বিএনপি-জামায়াতকে সফল হতে দেওয়া যাবে না। যারা দেশের স্বাধীনতা বিশ্বাস করে না তারা দেশের শত্রু ও দশের শত্রু।

সেনবাগ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম সুমনের সঞ্চালনায় ও সভাপতি মো. গিয়াস উদ্দিন রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক জোটের সাধারণ সম্পাদক ও জাসদ স্থায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল।

অনুষ্ঠানে জাসদের সাংগঠনিক সম্পাদক মো. নুরুন্নবী, কোষাধ্যক্ষ মো. মনির হোসেন, নোয়াখালী জেলা জাসদের সভাপতি নুর আলম চৌধুরী পারভেজ, জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল হক বকশী, সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক ফারুক আল ফয়সাল, এসএম রহিম উল্যাহ প্রমুখ বক্তব্য দেন। 

শেষে জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতারের নেতৃত্বে একটি মশাল মিছিল বের করা হয়। মিছিলে জাসদের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে। 

হাসিব আল আমিন/আরএআর