নোয়াখালীতে মাদক বহনের অভিযোগে মো. অলি উল্লাহ (৫১) নামের এক বৃদ্ধকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে এক্সরে করে তার পেট থেকে ৪ হাজার পিস বের করা হয়।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাতে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ। এর আগে দুপুরে কাদির হানিফ ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

আটক মো. অলি উল্লাহ নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কাঞ্চনপুর গ্রামের মৃত ফজর আলীর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কাঞ্চনপুর গ্রাম থেকে মো. অলি উল্লাহকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় পেটে ইয়াবা আছে বলে তিনি স্বীকার করেন। পরে মাইজদীর বেসরকারি মা ও শিশু হাসপাতালে এক্সরে করে পেটে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত করে চিকিৎসক। পরে ওষুধের মাধ্যমে তার পেট থেকে চার হাজার পিস ইয়াবা বের করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ ঢাকা পোস্টকে বলেন, আসামির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। বুধবার তাকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

হাসিব আল আমিন/এসএসএইচ