জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি একই। তাই আমাদের বোঝা শেষ। আমরা আশা করছি এবার জিএম কাদের কারো সঙ্গে জোট করবেন না।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চার বার জাতীয় পার্টিকে দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসছে। তাই সেই সুযোগ এবার দেওয়া হবে না। যারা জনগণের কথা ভাবে না তাদের দরকার নেই। জনগণ এখন জাতীয় পার্টিকে নিয়ে ভাবছে। যতগুলো বছর থেকে দেখে আসছি বিএনপি-আওয়ামী লীগ এক সঙ্গে হতে পারেনি। তাদের দ্বন্দ্বের কারণে জিনিসের দাম বাড়ছে। একটি ডিমের দাম এখন ১৭ টাকা। দেশের মানুষ কীভাবে চলবে?

মুজিবুল হক চুন্নু বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের কী উপকার হয়েছে? আমার মনে হয় কোনো উপকার হয়নি। তারা শুধু দেশের মানুষকে মিষ্টি কথা বলে ভোট দিতে রাজি করায়। এটা এবার হতে দেওয়া হবে।

বাণিজ্যমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, প্রতিনিয়ত জিনিসের দাম বাড়ছে। তুমি কেন বসে থাকো। তোমার পদত্যাগ করা উচিৎ, কিন্তু তুমি সেই চেয়ারে বসে থাকো। লজ্জা হয় না তোমাদের?

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি শেরীফা কাদের, অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ঢাকা দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান আদেল, রংপুর মহানগরের সাধারণ সম্পাদক ও পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, জেলার সদস্য সচিব ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক‌ শাফিউল ইসলাম সাফি প্রমুখ উপস্থিত ছিলেন। 

নিয়াজ আহমেদ সিপন/আরএআর