কিশোরগঞ্জে পারিবারিক কলহের জেরে ছেলের মারধরে আব্দুল আউয়াল (৪৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

শনিবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে শহরের নগুয়া বটতলা এলাকায় নিজ বাসায় এ ঘটনা ঘটে। আব্দুল আউয়াল কিশোরগঞ্জ পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের নগুয়া বটতলা এলাকার আবু সাঈদের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে আব্দুল আউয়ালের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রীর ঝগড়া হয়। এতে ছেলে রাসেল বাবা-মায়ের ঝগড়া দেখে ক্ষিপ্ত হয়ে বাবা আউয়ালের ওপর চড়াও হয়। এক পর্যায়ে বাবাকে মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে হাসপাতাল কর্তৃপক্ষ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় আউয়ালের মৃত্যু হয়। ছেলে রাসেল বর্তমানে পলাতক।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়া সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরকে