নাঈম ভূইয়া ও স্বপ্নীল সিকদার

নড়াইল জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৭ জুলাই) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নড়াইল জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী এক বছরের জন্য আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়। 

নড়াইল জেলা ছাত্রলীগের কমিটিতি নাঈম ভূইয়াকে সভাপতি ও স্বপ্নীল সিকদার নীলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মোর্তজা মোর্শেদ খান সৌধ ও যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মো. রেজওয়ান মোল্লা। 

অন্যদিকে নড়াইল সদর উপেজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে আকাশ ঘোষ রাহুল, সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিং পল্টু ও সহ -সভাপতি মাহির রহমান মৌনর নাম ঘোষণা করা হয়েছে। 

এর আগে গত বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে শহরের সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে  জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এম সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুসরাত নিলা প্রমুখ।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠনের জন্য বিকেলে নড়াইল সার্কিট হাউসে ছাত্রলীগের কাউন্সিলর ও প্রার্থীদের নিয়ে অতিথিরা বৈঠক করলেও কমিটি ঘোষণা ছাড়াই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নড়াইল ত্যাগ করেন। 

২০১৯ সালের ৬ নভেম্বর সর্বশেষ সম্মেলন ছাড়াই নড়াইল জেলা ছাত্রলীগের কমিটি গঠন হয়।

আরএআর