বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২৮ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মো. সানাউল্লাহ হককে আহ্বায়ক এবং রাকিবুল ইসলামকে সদস্যসচিব করে আগামী তিন মাসের জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটির ঘোষণা দেওয়া হয়। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা এবং সাধারণ সম্পাদক নাজমুল হাসান এ আহ্বায়ক কমিটির অনুমোদন করেন।

কমিটিতে ১১ জনকে যুগ্ম আহ্বায়ক, ১৩ জনকে যুগ্ম সদস্যসচিব এবং দুই জনকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে।

কমিটির আহ্বায়ক হলেন মো. সানাউল্লাহ হক। যুগ্ম আহ্বায়ক– ইয়াসির আরাফাত, রহমত উল্লাহ রাকিব, আলতাফ মাহমুদ, সাফায়েত হোসেন সাগর, ফারহাত খান টুলকি, আশরাফুল আলম রাফি, জুবায়ের আহমেদ তাজ, মাহফুজুর রহমান, রাকিবুল আলম, মো. মাহতাব ইসলাম, মোস্তাফিজুর রহমান রিফাত। সদস্যসচিব রাকিবুল ইসলাম।

যুগ্ম সদস্যসচিব– আব্বাস উদ্দিন, রাকিবুল ইসলাম, সাবিনা ইয়াসমিন, এবাদুল ইসলাম, সাদমান আব্দুল্লাহ, সাইফুল ইসলাম, রেহান উদ্দিন, সালাউদ্দিন সাব্বির, আসিফ মাহমুদ, ওমর ফারুক, ফাতেমা তুজ সামিয়া, কৌফিক আদির এবং ইমতিয়াজ রাজ সৌরভ।

কার্যকারী সদস্য– আব্দুল মাজিদ ও মো. মোফাচ্ছেল হক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের জন্য অনুমোদন দেওয়া হলো।

কেএইচ/এসএসএইচ