জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইতিহাস বিভাগের শিক্ষার্থী সোয়েবুল ইসলাম নাঈম সভাপতি ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী আল নোমান আলিফকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (৯অক্টোবর) ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টাদের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রফিকুল ইসলাম ইয়াসিন, এ এম নাঈম মাহমুদ, নাজমুন্নাহার মিতি, শরিফুল ইসলাম সাবিত, নাহিয়ান তাকী, জাহিদ হাসান, ইলিয়াস কাজী, তামিম হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম হাসান আবদুল্লাহ, মারুফ ফাহমিদ,সোহেল রানা, আবরার জাহিন রাফিকে মনোনীত করা হয়েছে।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে, বেল্লাল হোসেন রাকিব, জামিল হোসাইন, সানজিল ইসলাম,আব্দুল্লাহ হোসাইন, দপ্তর সম্পাদক পদে, নাজনীন আক্তার, প্রচার সম্পাদক পদে, মো. ইব্রাহীমকে মনোনীত করা হয়েছে।

সভাপতি সোয়েবুল ইসলাম নাঈম বলেন, ছাত্রকল্যাণ শিক্ষার্থীদের কাছে আবেগ ও ভালোবাসার জায়গা। সকলের সহযোগিতা নিয়ে ছাত্রকল্যাণকে ঢেলে সাজাতে আমরা বদ্ধপরিকর থাকব।

সাধারণ সম্পাদক আল নোমান আলিফ বলেন, শিক্ষার্থীদের কল্যাণে আমরা কাজ করতে চাই। একে অপরের সুখে-দুঃখে আমরা পাশে থাকব। এক্ষেত্রে সকলের সহযোগিতা একান্ত কাম্য।

বরগুনা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়তে আসা শিক্ষার্থীদের কল্যাণে গঠিত এ কমিটি ১ বছরের জন্য গঠন করা হয়েছে। এ কমিটির আওতায় ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

এমএল/এসকেডি