রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাব অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) ঢাকায় রমনা চাইনিজ রেস্টুরেন্টে সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যদের মিলনমেলায় এই অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়।

এতে রাবি প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মাহবুব আলম খানকে আহ্বায়ক, সাবেক সভাপতি এম বোখারী আজাদ জনিকে যুগ্ম আহ্বায়ক ও বর্তমান সভাপতি জুবায়ের জামিলকে সদস্য সচিব করা হয়েছে।

এ সময় রাবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি রেহান উদ্দিন আহমেদ রাজু, প্রতিষ্ঠাকালীন সহ-সাধারণ সম্পাদক বাপী মজুমদার, প্রতিষ্ঠাকালীন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক চমন আফরোজ রোজী, সাবেক সভাপতি ও আমার দেশ পত্রিকার বার্তা সম্পাদক জাহেদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী হুমায়ুন কবির বুলবুল, সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম দুলাল, সাবেক সভাপতি শফিকুল কাদির চৌধুরী, উত্তম কুমার দাস, মো. আব্দুর রাজ্জাক, কামরুজ্জামান কোরবান, সাবেক সাধারণ সম্পাদক সরদার এম আনিছুর রহমান, সাবেক সভাপতি রকিব উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সোহেল, সাবেক সভাপতি আজিবুল হক পার্থ, বুলবুল আহমেদ ফাহিম, রবিউল ইসলাম তুষার, মানিক রায়হান বাপ্পীসহ সাবেক ও বর্তমান কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আরএআর