জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নবনিযুক্ত উপাচার্য দায়িত্ব গ্রহণের পরই বিশ্ববিদ্যালয় প্রশাসনে বড় রদবদল করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ে নতুন প্রক্টর, হল প্রভোস্ট ও ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়া পরিবহন পুল, ডিন অফিস, গবেষণাসহ বিভিন্ন বিভাগের প্রশাসনিক কর্মকর্তাদের রদবদল করা হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ নিয়োগ দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ তাজাম্মুল হক, ছাত্রকল্যাণ পরিচালক হিসেবে ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কে এ এম রিফাত হাসান ও প্রভোস্ট হিসেবে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. সাবিনা শরমিনকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনজনকে পরবর্তী দুই বছরের জন্য এ দায়িত্ব দেওয়া হয়েছে। বিধি মোতাবেক তারা সকল ভাতাদি পাবেন।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের ১২ জন কর্মকর্তার দায়িত্ব পরিবর্তন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেনকে উপাচার্য দপ্তর থেকে রেজিস্ট্রার দপ্তরে, মো. আল হেলাল উদ্দিনকে উপাচার্য দপ্তর থেকে গবেষণা সেলে, মোহাম্মদ মনসুর আলমকে পরিবহন পুল থেকে উপাচার্য দপ্তরে, মোহাম্মদ জামাল হোসেনকে গবেষণা দপ্তর থেকে উপাচার্য দপ্তরে, অপূর্ব কুমার সাহাকে রেজিস্ট্রার দপ্তর থেকে পরিবহন পুলে, মোহাম্মদ ইমরান হোসেনকে উপাচার্য দপ্তর থেকে হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে, মোহাম্মদ আনোয়ার হোছাইনকে রেজিস্ট্রার দপ্তর থেকে উপাচার্য দপ্তরে (পিএস টু ভিসি) বদলি করা হয়েছে।

সহকারী রেজিস্ট্রার মো. এনামুল হককে সমাজ বিজ্ঞান বিভাগ থেকে কলা অনুষদের ডিন কার্যালয়ে, এস এম এনামুল হককে ডিন কার্যালয় থেকে রেজিস্ট্রারের ব্যক্তিগত শাখায়, মো. ময়নাল হককে হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ থেকে ভাস্কর্য বিভাগে, রোকসানা আফরোজ রিয়াকে রেজিস্ট্রার দপ্তর থেকে দর্শন বিভাগে, সেকশন অফিসার (গ্রেড-১) ইসরাত জাহানকে রেজিস্ট্রার দপ্তর থেকে সমাজবিজ্ঞান বিভাগে বদলি করা হয়েছে।

এমএল/