সভাপতি হেলাল মিয়া ও সাধারণ সম্পাদক আ.স.ম রোকনুজ্জামান নাহিদ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) তরুণ কলাম লেখক ফোরাম শাখার ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বেরোবির ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস (এমআইএস) বিভাগের শিক্ষার্থী হেলাল মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আ.স.ম রোকনুজ্জামান নাহিদ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মনোনয়ন দেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমজাদ হোসেন হৃদয় ও সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন।

বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী সাত কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হয়।

নবনির্বাচিত বেরোবি শাখার সভাপতি হেলাল মিয়া বলেন, দায়িত্ব অর্পণ করায় অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সংগঠন সংশ্লিষ্ট সবার প্রতি। সংগঠনকে এক অনন্য মাত্রায় এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং তরুণ প্রজন্মের স্বপ্নের সারথি হয়ে কাজ করার জন্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার সকল সদস্যদের কাছে সহযোগিতা কামনা করছি।

সাধারণ সম্পাদক আ.স.ম রোকনুজ্জামান নাহিদ বলেন, আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরি করে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারব।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সর্ববৃহৎ সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

শিপন তালুকদার/এমজেইউ