কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ঢাকা কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম আফজাল হোসেন। তিনি কলেজের অর্থনীতি বিভাগের স্নাতকোত্তর শ্রেণির (২০২১-২০২২ শিক্ষাবর্ষ) আবাসিক শিক্ষার্থী ছিলেন। 

সোমবার (২৩ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক এবং আখতারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক মাহমুদুল হাসান (সবুজ)।

তিনি বলেন, ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী আফজাল ভৈরবে ট্রেন দুর্ঘটনায় মারা গেছেন। তার পরিবার এবং ঘনিষ্ঠজনদের সূত্রে আমরা বিষয়টি নিশ্চিত হতে পেরেছি। আফজাল আমার হলের (আখতারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাস) আবাসিক শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি।

নিহত আফজালের রুমমেট সুজন জানান, দুর্ঘটনার পর তার মরদেহ শনাক্ত করা হয়েছে। এখন বাড়িতে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায়।

শিক্ষার্থীর মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন ঢাকা কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার। তিনি বলেন, ভৈরবে ট্রেন দুর্ঘটনায় অনেকের মৃত্যু হয়েছে। বিষয়টি অত্যন্ত মর্মান্তিক। আমরা জানতে পেরেছি ঢাকা কলেজের একজন শিক্ষার্থীও এই ঘটনায় নিহত হয়েছেন। গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। আল্লাহর কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।

আরএইচটি/কেএ