চাটখিল উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি আগামী এক বছরের জন্য গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রায়হান আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মুরাদ হোসাইন।

সোমবার (১৯ এপ্রিল) চাটখিল উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টাদের এক সভায় এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে শাহরিয়ার খান পিয়াল, নিয়াজ মোর্শেদ, এইচ এম ফাহিম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম নাহিন, রায়হান চৌধুরী, আসমা প্রীতি। সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল্লাহ আলম নূর, তাবাসসুম জাহান, নাফিসা বিনতে ওমর কে মনোনীত করা হয়েছে। এছাড়াও দপ্তর সম্পাদক পদে তালহা জোবায়ের, প্রচার সম্পাদক পদে ইয়াসিন আরাফাত শুভ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে শান্তা ইসলাম, তথ্য প্রযুক্তি সম্পাদক এ আর রায়হান ও ছাত্রী বিষয়ক সম্পাদক, সুকণ্যা ইসলাম কে মনোনীত করা হয়েছে।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন, এ বি শুভ, ফাহিম আব্দুল্লাহ, রুখসানা জাহান, আসফিয়া আক্তার, মেহেজাবির তামান্না, তাসমিন প্রমি, আসফাতুল আফনান, আয়েশা আক্তার রেশমা।

কমিটির নবনির্বাচিত সভাপতি রায়হান আহমেদ বলেন, নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবে আমাদের এ সংগঠন। এছাড়াও শিক্ষার্থীদের যেকোন সমস্যায় আমরা পাশে থাকতে চাই এবং ঐক্যবদ্ধ থাকতে চাই।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুরাদ হোসাইন বলেন, শিক্ষার্থীদের স্বার্থেই হবে আমাদের কার্যক্রম। আমরা চাটখিলের শিক্ষার্থীদের সকল বিপদ-আপদে পাশে থাকার চেষ্টা করব। 

এমটি/আইএসএইচ