বাংলাদেশের ভ্রমণপিয়াসীদের জন্য এবার বিশ্ব পর্যটনের দুয়ার উন্মোচন করল এমিরেটস হলিডেজ। ঢাকায় প্রতিষ্ঠানটি তাদের এজেন্ট হিসেবে নিয়োগ দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ট্যুরস অ্যান্ড ট্রাভেল প্রতিষ্ঠান সায়মন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান সায়মন হলিডেজকে। 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমিরেটস হলিডেজ জানায়, এখন থেকে সায়মন হলিডেজের মাধ্যমে যে কেউ এমিরেটস হলিডেজের সব ধরনের সেবা গ্রহণ করতে পারবে। বিশেষ করে খুব সহজেই সুলভমূল্যে এমিরেটস এয়ারলাইন্সের সব নেটওয়ার্কের টিকিট ও ট্যুর প্যাকেজ কিনতে পারবেন একজন ক্রেতা।

এ উপলক্ষ্যে গতকাল সোমবার রাজধানীর গুলশানের সায়মন সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— এমিরেটস এয়ারলাইন্সের এরিয়া ম্যানেজার জাবের মোহামেদ, অ্যাসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ-আটাবের সভাপতি আবদুস সালাম আরেফ, এমিরেটস এয়ারলাইন্সের সেলস ম্যানেজার মোহাম্মদ জাভেদ রহমান ও সায়মন গ্রুপের  ব্যবস্থাপনা পরিচালক আফসিয়া জান্নাত সালেহ।

সায়মন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আফসিয়া জান্নাত সালেহ বলেন, এমিরেটস হলিডেজের বাংলাদেশে কার্যক্রম দেশের ট্যুরস অ্যান্ড ট্রাভেল ব্যবসায় নতুন গতির সঞ্চার হবে। ভ্রমণপিয়াসী মানুষ যেমন উপকৃত হবে ঠিক তেমনি এই সেক্টরের ব্যবসায়ীরা খুব সহজেই এমিরেটাসের সব গন্তব্যের টিকিটসহ ট্যুর প্যাকেজ কিনতে পারবে। শুধু তাই নয় এমিরেটস হলিডেজের বিভিন্ন অফারও যে কেউ সায়মন হলিডেজের মাধ্যমে উপভোগের সুযোগ পাবে। ট্রাভেল এজেন্ট ও ট্যুর অপারেটরসদের জন্য নির্দিষ্ট কমিশন দেওয়া হবে।

এআর/এমএ