যাত্রীদের সুবিধার্থে এখন থেকে ঢাকা-চট্টগ্রাম রুটে প্রতিদিন ৫টি ফ্লাইট পরিচালনা করবে এয়ার এ্যাস্ট্রা। বাণিজ্যিক পরিচালনার শুরু থেকে চট্টগ্রামে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে এয়ার এ্যাস্ট্রা। যাত্রী চাহিদাকে মাথায় রেখে পর্যায়ক্রমে এই রুটে ফ্লাইট বাড়িয়েছে এয়ারলাইনটি।

এরই ধারাবাহিকতায় আগামী ১ অক্টোবর থেকে এই রুটে অতিরিক্ত একটি ফ্লাইট যুক্ত করে প্রতিদিন ৫টি ফ্লাইট পরিচালনা করা হবে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) এ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেডের এয়ার এ্যাস্ট্রার পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ঢাকা থেকে চট্টগ্রাম রুটে ফ্লাইটগুলো ছেড়ে যাবে সকাল ৭টা ৪৫ মিনিটে, ১০টা ১৫ মিনিটে, দুপুর ২টা ১৫ মিনিটে, বিকেল ৪টা ৩০ মিনিটে এবং রাত ৭টা ৫৫ মিনিটে। চট্টগ্রাম থেকে ঢাকা রুটে ফ্লাইটগুলো ছেড়ে আসবে সকাল ৯টা ১০ মিনিটে, বেলা ১১টা ৪০ মিনিটে, বিকেল ৩টা ৪০ মিনিটে, ৫টা ৫৫ মিনিটে, এবং রাত ৯টা ২০ মিনিটে। 

চট্টগ্রামের পাশাপাশি ঢাকা থেকে কক্সবাজার রুটে চারটি ও সৈয়দপুর রুটে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা করছে এয়ার এ্যাস্ট্রা। যাত্রীরা ফ্লাইট টিকিট এয়ার এ্যাস্ট্রার ওয়েবসাইট, মোবাইল অ্যাপস, সেলস অফিস, অনলাইন ও অফলাইন ট্রাভেল এজেন্সি থেকে কিনতে পারছেন।

দেশের সর্বকনিষ্ঠ এয়ারলাইন হিসেবে আইএটিএ অপারেশনাল সেফটি অডিট সনদ অধিকারী বেসরকারি এয়ারলাইন এয়ার এ্যাস্ট্রার বহরে বর্তমানে চারটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট রয়েছে, যা ফ্রান্সে নির্মিত সর্বাধুনিক প্রযুক্তির নিরাপদতম টার্বোপ্রপ এয়ারক্রাফট।

এএসএস/জেডএস