বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইট উদ্বোধন হওয়ায় আনন্দিত প্রবাসীরা। তারা বিমানে ভ্রমণ করার আশ্বাস দিয়েছেন।

শুক্রবার (২৯ মার্চ) ইতালির নেপোলি শহরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রোম-ঢাকা ফ্লাইটের প্রচার-প্রচারণা উপলক্ষ্যে নেপোলি শহরের সাংবাদিকদের সঙ্গে ‘মিট দ্য প্রেস’ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের পক্ষ থেকে নেপোলি শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের মধ্যে জনসংযোগ করা হয়, তাদের মধ্যে লিফলেট ও ব্রুশিয়ার বিতরণ করা হয়। এসময় প্রবাসী বাংলাদেশিরা জানান, তারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রোম ফ্লাইট চালু করায় অত্যন্ত আনন্দিত। তারা আরও জানান, নেপোলির প্রবাসী বাংলাদেশিরা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ভ্রমণের বিষয়ে সর্বসম্মত এবং তারা নিজ নিজ স্থান থেকে বিমানের প্রচার করবেন।

প্রেস মিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের বিষয়ে উপস্থিত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের অবহিত করা হয়। মতবিনিময় শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের সফলতার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদ সদস্যরা, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিমসহ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্মকর্তারা।

এতে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিরাসহ নেপোলি শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন। এসময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের যাত্রী বাড়ানো এবং প্রচারের জন্য উপস্থিত সবার কাছে বিশেষ অনুরোধ জানানো হয়।

এআর/এসএসএইচ